fbpx
শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন

৯ জেলায় ৬০ কর্মী নেবে এনজিও সংস্থা, বেতন ২০০০০

প্রতিনিধির / ১৫৮ বার
আপডেট : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
৯ জেলায় ৬০ কর্মী নেবে এনজিও সংস্থা, বেতন ২০০০০
৯ জেলায় ৬০ কর্মী নেবে এনজিও সংস্থা, বেতন ২০০০০

কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (সিওডিইসি) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ক্রেডিট বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : ক্রেডিট অফিসার। পদের সংখ্যা : ৬০টি। আবেদন যোগ্যতা : যেকোনো বিষয়ে স্নাতক পাস করতে হবে। পদ সংশ্লিষ্ট বিষয়ে অন্তত ২ বছরের অভিজ্ঞতা থাকাতে হবে। এছাড়াও মাইক্রো ফাইন্যান্স, এনজিওতে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

বিজ্ঞপ্তি অনুসারে ফ্রেশাররাও আবেদন করতে পারবেন। বয়সসীমা ২৪-৩৫ বছরের মধ্যে হতে হবে। নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন।

এছাড়াও রিপোর্ট রাইটিং স্কিল থাকতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। চূড়ান্ত নিয়োগের পর বাগেরহাট, বরিশাল, চট্টগ্রাম, ঝালকাঠি, খুলনা, লক্ষ্মীপুর, নোয়াখালী, পটুয়াখালী ও পিরোজপুরে কাজের আগ্রহ থাকতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন ।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ১৪০০০-২০০০০ টাকা। এছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ : ১০ সেপ্টেম্বর, ২০২২

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.