fbpx
শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি পদের সংখ্যা: ৫০টি।

প্রতিনিধির / ১৮৭ বার
আপডেট : শনিবার, ২০ আগস্ট, ২০২২
আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি পদের সংখ্যা: ৫০টি।
আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি পদের সংখ্যা: ৫০টি।

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে আকিজ গ্রুপের অধীনে আকিজ মোটরস। প্রতিষ্ঠানটি তাদের সেলস ও রিকোভারি বিভাগে লোকবল নিয়োগ দেবে।
আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: জুনিয়র এক্সিকিউটিভ। পদের সংখ্যা: ৫০টি। আবেদন যোগ্যতা: যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস। তবে বিশেষ করে অটোমোবাইল, মেকানিক্যাল ও পাওয়ার বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং পাস হলে অগ্রাধিকার দেওয়া হবে।

পদ সংশ্লিষ্ট বিষয়ে কোনো ধরনের অভিজ্ঞতা থাকার আবশ্যিকতা নেই। ফলে অনভিজ্ঞরাও আবেদন করতে পারবেন।

বিজ্ঞপ্তি অনুসারে প্রার্থীর বয়সসীমা ২০-৩০ বছরের মধ্যে হতে হবে। শুধুমাত্র পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন। কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। স্মার্টফোন থাকতে হবে। মটরসাইকেল চালনায় পারদর্শী হতে হবে। বৈধ ড্রাইভং লাইসেন্স থাকতে হবে।

চূড়ান্ত নিয়োগের পর বাংলাদেশের যেকোনো স্থানে কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ ‍সুবিধা: মাসিক বেতন ১৪০০০ হাজার টাকা। এছাড়াও টিএ/ ডিএ, মোবাইল বিল, ভ্রমণ ভাতা ও উৎসব ভাতা প্রদান করা হবে।

আবেদন যেভাবে: আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.