fbpx
শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

যমুনা গ্রুপে বিশাল নিয়োগ, নেবে ৫০০ কর্মী

প্রতিনিধির / ১৬৯ বার
আপডেট : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
যমুনা গ্রুপে বিশাল নিয়োগ, নেবে ৫০০ কর্মী
যমুনা গ্রুপে বিশাল নিয়োগ, নেবে ৫০০ কর্মী

যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইল লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের শতাধিক নতুন প্লাজার জন্য লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

যেসব পদে লোক নেবে: এরিয়া সেলস ম্যানেজার, প্লাজা ম্যানেজার ও সেলস এক্সিকিউটিভ পদে লোক নেবে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইল লিমিটেড।

কোন পদে কত জন: এরিয়া সেলস ম্যানেজার পদে ৫০ জন, প্লাজা ম্যানেজার পদে ১০০ এবং সেলস এক্সিকিউটিভ পদে ৩৫০ জন লোক নিয়োগ দেবে।

আবেদন যোগ্যতা : এরিয়া সেলস ম্যানেজার ও প্লাজা ম্যানেজার পদের জন্য স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ পাস করতে হবে। সেলস এক্সিকিউটিভ পদের জন্য এইচএসসি পাস থাকতে হবে। তবে অভিজ্ঞদের জন্য শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

এছাড়াও সেলস এক্সিকিউটিভ পদে যাদের মোটরসাইকেল থাকবে তাদের অগ্রাধিকার দেওয়া হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : আকর্ষণীয় বেতন। সেলস ইনসেনটিভ, ফেস্টিভাল বোনাস দেওয়া।

আবেদন যেভাবে : আগ্রহীদের আবেদনপত্র hr@jamunaelectronics.com এই ঠিকানায় মেইল করতে হবে।

আবেদনের শেষ তারিখ : ১৫ সেপ্টেম্বর ২০২২

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.