fbpx
শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন

সাকিব নেই, বাংলাদেশের অধিনায়ক সোহান

প্রতিনিধির / ১৮২ বার
আপডেট : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
সাকিব নেই, বাংলাদেশের অধিনায়ক সোহান
সাকিব নেই, বাংলাদেশের অধিনায়ক সোহান

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করেছে বাংলাদেশ। ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ খেলতে আগেই অনাপত্তিপত্র নেওয়ায় থাকছেন না নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। তার জায়গায় দলকে নেতৃত্ব দেবেন উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহান। এই স্কোয়াডে আছেন সৌম্য সরকারসহ বিশ্বকাপ স্ট্যান্ডবাই তালিকায় থাকা তিনজন। বাদ পড়েছেন কেবল মাহেদী হাসান। বিশ্বকাপ স্কোয়াডে না থাকায় কিছুদিন আগে সংবাদ মাধ্যমে ক্ষোভ জানিয়েছিলেন তিনি। বিশ্বকাপের স্কোয়াডের ১৫ সদস্যের মধ্যে দুবাই যাত্রায় সাকিব আল হাসান ছাড়া আছেন বাকি ১৪ জনই।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামী ২৫ ও ২৭ সেপ্টেম্বর দুইটি ম্যাচ খেলবে বাংলাদেশ ও সংযুক্ত আরব আমিরাত। এই সিরিজ খেলতে আগামীকাল বিকেলে দেশ ছাড়বে বাংলাদেশ দল। ফিরবে আগামী ২৮ সেপ্টেম্বর। বিশ্বকাপ স্কোয়াড: নুরুল হাসান সোহান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, সৌম্য সরকার ও রিশাদ হোসেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.