fbpx
শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

দলের সঙ্গে ফেরেননি, দুবাইতে স্ত্রীকে নিয়ে ঘুরছেন সাব্বির

প্রতিনিধির / ১৬২ বার
আপডেট : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
দলের সঙ্গে ফেরেননি, দুবাইতে স্ত্রীকে নিয়ে ঘুরছেন সাব্বির
দলের সঙ্গে ফেরেননি, দুবাইতে স্ত্রীকে নিয়ে ঘুরছেন সাব্বির

প্রায় তিন বছর পর এবার এশিয়া কাপে জাতীয় দলের জার্সিতে দেখা গিয়েছিল সাব্বির রহমানকে। এত বছর পরে দলে ফেরাটা রাঙাতে পারেননি এই হার্ড হিটার ব্যাটার। শ্রীলঙ্কার বিপক্ষে সুযোগ পেয়ে ৬ বলে ৫ রান করেই ফিরেছেন প্যাভিলিয়নে। এশিয়া কাপের ব্যর্থতা নিয়ে বাংলাদেশ দল দেশে ফিরেছে। তবে দলের সঙ্গে দেশের বিমানে চড়েননি সাব্বির, বরং স্ত্রীকে নিয়ে দুবাইতে অবকাশ যাপন করছেন তিনি।

বাংলাদেশ দল শনিবার (৩ সেপ্টেম্বর) সকালে দেশে এসে পৌঁছালেও দলের সঙ্গে ছিলেন না সাব্বির রহমান। যদিও গতকাল জানা গেল তার দলের সাথে না আসার কারণ। স্ত্রীকে নিয়ে দুবাইতে ঘোরাঘুরি করে ব্যস্ত সময় পার করতে দেখা গেছে সাব্বির রহমানকে। নিজের ফেসবুক পেজে স্ত্রী-সহ সেসব ছবি পোস্ট করেন এই ব্যাটার।

পোস্টকৃত ছবিতে দেখা গিয়েছে দুবাইয়ের মরুভূমিতে উটের উপর চড়ে সময় কাটাচ্ছেন সাব্বির দম্পতি। এছাড়া দুবাইয়ের পরিচিত পাখিও হাতে করে নিয়ে ছবি তুলতে দেখা গেছে তাদের। মুখে হাসি সঙ্গে আশেপাশের মনোরোম পরিবেশ, সব মিলিয়ে বুঝাই যাচ্ছে সময়টা বেশ ভালোই কাটছে এ ব্যাটসম্যানের।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.