fbpx
শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

বিয়ে মেনে না নেওয়ায় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা!

প্রতিনিধির / ২৪৫ বার
আপডেট : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
বিয়ে মেনে না নেওয়ায় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা!
বিয়ে মেনে না নেওয়ায় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা!

রাজধানীর পূর্ব রামপুরা এলাকার একটি বাসা থেকে সৈয়দ আরিফ আহমেদ দরুদ (২৪) নামের এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করেন রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। নিহত সৈয়দ আরিফ আহমেদ দরুদ (২৪) মাগুরা শ্রীপুর উপজেলার মৃত আহাম্মদ আক্তারের সন্তান দরুদ। তিনি কবি সৈয়দ ফররুখ আহমদের নাতি।

সৈয়দ আরিফ আহমেদ দরুদ ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে বিবিএর শিক্ষার্থী ছিলেন। তিনি পূর্ব রামপুরা এলাকার একটি বাড়ির চার তলায় ভাড়া থাকতেন।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ঘটনার সময় দরুদের মা রেবেকা আক্তার ও বোন গ্রামের বাড়িতে ছিলেন। তারাও মানসিকভাবে অসুস্থ। শনিবার দুপুরের দিকে সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে।

ওসি রফিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে জানা গেছে, একটি মেয়ের সঙ্গে তার বিয়ে হয়েছিল। সেটা পরিবার মেনে নিতে পারেনি। এই কারণে তিনি আত্মহত্যা করতে পারেন। এছাড়া পারিবারিক কিছু কারণও ছিল বলে ধারণা করা হচ্ছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.