fbpx
শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

স্বামীকে মারধর করে স্ত্রীকে নিয়ে পালানো সেই প্রেমিক গ্রেপ্তার

প্রতিনিধির / ২৩১ বার
আপডেট : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
স্বামীকে মারধর করে স্ত্রীকে নিয়ে পালানো সেই প্রেমিক গ্রেপ্তার
স্বামীকে মারধর করে স্ত্রীকে নিয়ে পালানো সেই প্রেমিক গ্রেপ্তার

কুয়াকাটা সমুদ্র সৈকতে হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে মারধর করে প্রেমিক সাইদুর রহমান নোমান নামে এক ছাত্রলীগ নেতার সঙ্গে নববধূর পালিয়ে যাওয়ার এক সপ্তাহ পর সোমবার বিকেলে তালতলী থানা পুলিশ তাদের গ্রেপ্তার করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু।

জানা গেছে, গত মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) নববধূকে নিয়ে সমুদ্র সৈকত কুয়াকাটায় হানিমুনে যান প্রবাসী স্বামী মনিরুল ইসলাম (৩৫)। রাত ১১টার দিকে স্ত্রীকে নিয়ে বিচে ঘুরতে গেলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী তার স্ত্রীর সাবেক প্রেমিক নোমানসহ তার সহযোগীরা প্রবাসী স্বামী মনিরুল ইসলামকে মারধর করে প্রেমিক সাইদুর রহমান নোমানের সঙ্গে চলে যায় ওই প্রবাসীর স্ত্রী।নোমান তালতলী উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ছোটবগী ইউনিয়নের মৌপাড়া এলাকার আলাল হাওলাদারের ছেলে।

ওই ঘটনার পর গত এক সপ্তাহ ধরে নোমান ওই প্রবাসীর স্ত্রী প্রেমিকাকে নিয়ে তালতলী উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের আগাপাড়া গ্রামে শাহজাহান প্যাদার ছেলে হাসান প্যাদার (ছেলের ভগ্নিপতি) বাড়িতে আত্মগোপন করেন। সংবাদ পেয়ে সোমবার বিকেলে তালতলী থানা পুলিশ তাদেরকে ওই বাড়ি থেকে গ্রেপ্তার করে।সাবেক প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়া প্রবাসীর স্ত্রী বরগুনা সদর উপজেলার হেউলিবুনিয়া গ্রামের মো. হারুন অর রশিদের মেয়ে। তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু মুঠোফোনে বলেন, কুয়াকাটা সমুদ্র সৈকতে ঘুরতে গিয়ে স্বামীকে মারধর শেষে সাবেক প্রেমিকের সঙ্গে পলাতক সেই আলোচিত প্রেমিক-প্রেমিকা তালতলীতে প্রেমিকের ভগ্নিপতির বাড়িতে আত্মগোপন করে। সংবাদ পেয়ে তালতলী থানা পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে মহিপুর থানায় পাঠানো হয়েছে। সাবেক প্রেমিক কর্তৃক প্রবাসী স্বামীকে মারধরের ঘটনায় মহিপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.