fbpx
শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

পুরুষের ত্বক ভালো রাখার ৪ কৌশল

প্রতিনিধির / ২৮০ বার
আপডেট : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
পুরুষের ত্বক ভালো রাখার ৪ কৌশল
পুরুষের ত্বক ভালো রাখার ৪ কৌশল

অনেকে মনে করেন রুপচর্চা শুধু নারীদের জন্য।এ ধারণা মোটেও ঠিক নয়। নারী-পুরুষ উভয়ের ত্বকের যত্ন নেয়া প্রয়োজন। কারণ আপনার বয়স বাড়ার সঙ্গে কিন্তু ত্বকের বয়সও বেড়ে যায়।

আসুন জেনে নেই পুরুষের ত্বকের যত্নে কি করবেন?

১.পুরুষের ত্বক নারীদের চেয়ে শক্ত হওয়ায় ধুলাবালি ও ময়লায় ত্বক দ্রুত নষ্ট হয়ে যায়। তাই ত্বকের যত্নে ব্যবহার করতে পারেন ক্লিনজার। ক্লিনজার দিয়ে মুখ পরিষ্কার করলে ত্ব ভালো থাকবে।

২. নিয়মিত দাড়ি শেভ করলে আপনাকে স্মার্ট লাগবে।গোসলের পর দাড়ি শেভ করা সবচেয়ে ভালো।শেভ করার জন্য রেজর ভাছুন যেটি গালের জন্য ভালো। আর সেটিই নিয়মিত ব্যবহার করুন।

৩. চোখের নিচের কালচে হয়ে যায় অনেকের। এ কালো অংশের বয়স বাড়লে দেখা দেয় বলিরেখা। চোখের নিচে হাইড্রেটিং ক্রিম নিয়মিত লাগান।

৪. মুখের ত্বককে সূর্যের আলো থেকে বাঁচাতে নিয়মিত সানস্ক্রিন ব্যবহার করুন। এটি সূর্যের ক্ষতিকর রস্মি থেকে ত্বককে বাঁচিয়ে রাখে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.