fbpx
শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

কুপ্রস্তাব পেয়েছিলেন সানি লিওন-কঙ্গনা

প্রতিনিধির / ২২৭ বার
আপডেট : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
কুপ্রস্তাব পেয়েছিলেন সানি লিওন-কঙ্গনা
কুপ্রস্তাব পেয়েছিলেন সানি লিওন-কঙ্গনা

বলিউডে হেনস্তার ঘটনা নতুন নয়, বিশেষ করে ভালো চরিত্রে কাজ পাওয়ার প্রলোভনে বিভিন্ন অনৈতিক আবদার শুনতে হয় অভিনেত্রীদের। বিভিন্ন সময় সেসব ফাঁস হলেও এসকল অভিযোগ, ঘটনা বন্ধ হয়ে যায়নি।

বলিউডের অনেক বড় বড় তারকাই মি টু আন্দোলনের মাধ্যমে নিজের সঙ্গে ঘটে যাওয়া সেসব অভিজ্ঞতাও শেয়ার করেছেন। যাদের মধ্যে রয়েছেন বলিউড কুইন কঙ্গনা রণৌত ও সানি লিওন’ও। তাদের সঙ্গেও ঘটেছে এমনি কিছু অপ্রীতিকর ঘটনা। ভালো চরিত্রের লোভ দেখিয়ে কুপ্রস্তাব দেওয়া হয়েছিল তাদের। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

এ প্রসঙ্গে কঙ্গনা বলেন, ‘আমাকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের বিনিময়ে শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দিয়েছিলেন এক প্রযোজক।’ কঙ্গনা পরে ফাঁস করে দেন বিষয়টি। একই ঘটনার শিকার হতে হয়েছে বলিউডের একাধিক নারী অভিনয়শিল্পীকে। নীল ছবির তারকা খ্যাতি পেছনে ফেলে বি-টাউনে থিতু হতে এসেছিলেন সানি লিওন। পর্দায় নিজের প্রমাণ করতে মুখিয়ে ছিলেন তিনি। সেই সুযোগে তাকে দেওয়া হয়েছিল এমন অসৎ প্রস্তাব।

বলিউডের একসময়ের লাস্যময়ী মমতা কুলকার্নির সঙ্গেও ঘটেছিল এমন অপ্রত্যাশিত ঘটনা। তিনি অভিযোগ এনেছিলেন নির্মাতা রাজকুমার সন্তোষীর বিরুদ্ধে। জানিয়েছলেন, ভালো চরিত্রে সুযোগ দেওয়ার বিনিময়ে যৌন সম্পর্ক স্থাপনের জন্য ফুসলিয়েছিলেন তাকে এই নির্মাতা।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.