শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন

৫০০ কোটি টাকা বিনিয়োগ করবে স্টার্টআপ বাংলাদেশ

প্রতিনিধির / ১১৬ বার
আপডেট : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
৫০০ কোটি টাকা বিনিয়োগ করবে স্টার্টআপ বাংলাদেশ
৫০০ কোটি টাকা বিনিয়োগ করবে স্টার্টআপ বাংলাদেশ

২০২৫ সালের মধ্যে দেশের স্টার্টআপগুলোতে ৫০০ কোটি টাকা বিনিয়োগ করবে স্টার্টআপ বাংলাদেশ কোম্পানি লিমিটেড। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এই তথ্য জানিয়েছেন। তিনি বলেছেন ইতোমধ্যে ৫০ কোটির বেশি টাকা বিনিয়োগ সম্পন্ন হয়েছে।

রবিবার (৭ আগস্ট) রাতে রাজধানীর হোটেল শেরাটনে এক অনুষ্ঠানে এসব কথা জানান তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী। এই অনুষ্ঠানে স্টার্টআপ বাংলাদেশ কোম্পানির শেয়ারট্রিপ-এ ৫ কোটি টাকা বিনিয়োগের ঘোষণা দেওয়া হয়।

আইসিটি প্রতিমন্ত্রী শেয়ারট্রিপের উন্নতি ও সমৃদ্ধি কামনা করে বলেন, ভবিষ্যতে বাংলাদেশের এই অনলাইন ট্রাভেল এজেন্ট (ওটিএ) বিশ্বমানের ট্রাভেল এজেন্সি হয়ে উঠবে। তিনি আরও বলেন, দেশের ওটিএ বাজারের ১৫ শতাংশ দখল করে সফল স্টার্টআপ হিসেবে নিজেদের প্রতিষ্ঠা করেছে শেয়ারট্রিপ। আন্তর্জাতিকভাবে সফল একটি ট্রাভেল এজেন্সি হিসেবে শেয়ারট্রিপ তাদের অর্জিত সুনাম অক্ষুণ্ণ রাখবে।

প্রতিমন্ত্রী জানান শেয়াট্রিপের সফল ও মেধাবী স্টার্টআপ ফাউন্ডারদের সবরকম সাহায্য করতে পাশে থাকবে আইসিটি বিভাগের স্টার্টআপ বাংলাদেশ কোম্পানি। আর এর অংশ হিসেবে তাদের ৫ কোটি টাকা বিনিয়োগ প্রদান করা হয়েছ বলে তিনি উল্লেখ করেন।

অনুষ্ঠানে স্টার্টআপ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সামি আহমেদ ও শেয়াট্রিপের কো ফাউন্ডার সাদিয়া হক বক্তৃতা করেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.