শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

স্ত্রীকে হত্যা, স্বামী প্রেমিকাসহ গ্রেফতার

প্রতিনিধির / ৩১৩ বার
আপডেট : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
‘দুধ পড়া’ খাইয়ে স্ত্রীকে হত্যা, স্বামী প্রেমিকাসহ গ্রেফতার
‘দুধ পড়া’ খাইয়ে স্ত্রীকে হত্যা, স্বামী প্রেমিকাসহ গ্রেফতার

প্রেমিকার পরামর্শে স্ত্রীকে দূরে সরিয়ে দিতে দুধ পড়া খাইয়েছিলেন সালাম। স্ত্রী স্মৃতিও স্বামীর দেওয়া দুধ খেয়ে পাড়ি জমিয়েছেন পরপারে। এ ঘটনায় প্রেমিকা শিরিনসহ গ্রেফতার হয়েছেন সালাম। পড়া দুধ দেওয়া নারী বৃষ্টিকেও গ্রেফতার করেছে পুলিশ। তেজগাঁও এলাকার হত্যাকাণ্ডের এ ঘটনায় সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে সালাম, শিরিন ও বৃষ্টিকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপ কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক।

তিনি বলেন, তেজগাঁওয়ের পশ্চিম নাখালপাড়ায় স্মৃতির (১৮) মৃত্যু হয়। এ ঘটনায় তার পরিবার একটি হত্যা মামলা করেন। পুলিশ তদন্ত করতে নেমে জানতে পারে স্মৃতিকে পরিকল্পনা করে হত্যা করা হয়েছে।গ্রেফতারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি বলেন, স্মৃতির স্বামী সালাম তেজগাঁওয়ের একটি বিস্কুট কোম্পানিতে কাজ করা অবস্থায় শিরিন নামে এক তরুণীর সঙ্গে প্রেম হয়। কয়েক বছর পর তাদের প্রেম ভেঙে গেলে মামাতো বোন স্মৃতিকে বিয়ে করেন সালাম। তবে, একই প্রতিষ্ঠানে কাজ করার বদৌলতে সালাম-শিরিনের প্রেম আবার জেগে ওঠে। দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। পরে শিরিন প্রেমিক সালামকে বলেন স্মৃতিকে দূরে সরিয়ে দিতে হবে।

পরিকল্পনা অনুযায়ী তারা বৃষ্টি নামে এক নারীর কাছে যান। তিনি জীন নিয়ন্ত্রণ করে বলে ওই এলাকায় কথিত রয়েছে। তিনি সালামকে পরামর্শ দেন দুধ পড়া দিলে স্মৃতি দূরে সরে যাবে। বৃষ্টির কাছ থেকে সালাম দুধ পড়া নিয়ে স্ত্রীকে খাওয়ান। গত রোববার (২৫ সেপ্টেম্বর) দুধ খেয়ে অসুস্থ হয়ে পড়লে স্বজনরা স্মৃতিকে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। এদিন দুপুরে হাসপাতালে স্মৃতির মৃত্যু হয়।

এ ঘটনায় স্মৃতির বাবা কামাল বাদি হয়ে মামলা দায়ের করেন। তার পরিপ্রেক্ষিতে তেজগাঁও থানা পুলিশ স্মৃতির স্বামী সালাম, তার প্রেমিকা শিরিন ও কথিত জীন নিয়ন্ত্রণকারী বৃষ্টিকে গ্রেফতার করে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.