শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে তিন ছিনতাইকারী গ্রেফতার

প্রতিনিধির / ১২৮ বার
আপডেট : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
সিদ্ধিরগঞ্জে তিন ছিনতাইকারী গ্রেফতার
সিদ্ধিরগঞ্জে তিন ছিনতাইকারী গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছিনতাইয়ের প্রস্তুতিকালে তিনজন ছিনতাইকারীকে হাতেনাতে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাতে আদমজী পুরানো থানা সংলগ্নের ডিএনডি খালের ব্রিজের ওপর থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকার মো. মাসুদের ছেলে মোহন (১৮), একই এলাকার বাবুলের ছেলে আরমান (১৯), গাজীপুর জেলার বুলবুল মিয়ার ছেলে নেয়ামুল হাসান (১৮)। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি ছোরা, একটি চাপাতি, ও একটি ধারালো চাকু উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতাররা বিভিন্ন সময় পরিকল্পিতভাবে পরস্পর যোগসাজশে বিভিন্ন প্রতিষ্ঠান ও রাস্তাঘাটে দলবদ্ধ হয়ে ছিনতাই ও চাঁদাবাজির উদ্দেশ্যে দাপট প্রদর্শন করে জনমনে ভয়ভীতি সৃষ্টি করে আসছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, গ্রেফতার আসামিরা পেশাদার ছিনতাইকারী। এরা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে দীর্ঘদিন ধরে এ কাজ করে আসছে। তাদের সবার বিরুদ্ধে থানায় একটি দ্রুত বিচার আইনে মামলা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.