শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

সাত বছর ধরে হিজড়ার ছদ্মবেশে থেকেও রক্ষা হলো না!

প্রতিনিধির / ২৩৩ বার
আপডেট : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
সাত বছর ধরে হিজড়ার ছদ্মবেশে থেকেও রক্ষা হলো না!
সাত বছর ধরে হিজড়ার ছদ্মবেশে থেকেও রক্ষা হলো না!

মাদক মামলায় দুই বছরের সাজা থেকে পালিয়ে বেড়াতে সাত বছর ধরে হিজড়ার ছদ্মবেশে ছিলেন বিল্লাল হোসেন। তবে এতেও গ্রেফতার এড়াতে পারেনি তিনি। শনিবার (১০ সেপ্টেম্বর) রাজধানীর বাড্ডা এলাকা থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে শাহ আলী থানা পুলিশ।

রবিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম  বলেন, মাদক মামলায় জামিনে বের হয়ে কারাবাস থেকে রেহাই পেতে সে ছদ্মবেশ ধারণ করে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিচ্ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে, গ্রেফতারকৃত বিল্লাল হিজড়া নয়। পরবর্তী সময়ে তার ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে প্রকৃত নাম ও ঠিকানা নিশ্চিত হওয়া যায়।

২০১২ সালে সেপ্টেম্বর মাসের ৭ তারিখ বিল্লাল হোসেন মাদকসহ শাহআলী থানা পুলিশের কাছে গ্রেফতার হয়েছিল। এই মাদক মামলা থেকে জামিনে বের হয়ে মামলার দায় হতে বাঁচার জন্য শাহআলী থানা এলাকা ছেড়ে চলে যায় সে। মামলায় আসামি বিল্লালের ২ বছর সাজা হয়। গত ৭ বছর ধরে হিজড়ার ছদ্মবেশ ধারণ করে সে আত্মগোপনে ছিল বলে জানান ওসি আমিনুল ইসলাম।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.