fbpx
শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
বুধবার, ১২ জুন ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন

মেসিকে আরও ৩ বছর রেখে দিতে মরিয়া পিএসজি

প্রতিনিধির / ১৫১ বার
আপডেট : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
মেসিকে আরও ৩ বছর রেখে দিতে মরিয়া পিএসজি
মেসিকে আরও ৩ বছর রেখে দিতে মরিয়া পিএসজি

লিওনেল মেসি বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমিয়েছেন, তারও এক বছর হয়ে গেছে। দুই বছরের চুক্তিতে পাড়ি জমিয়েছিলেন, আরও বাকি আছে এক বছর। আগামী জুনেই পিএসজির সঙ্গে চুক্তি শেষ আর্জেন্টাইন অধিনায়কের। তবে তাকে পিএসজি আরও বেশি সময়ের জন্য ধরে রাখতে চায়। এমন গুঞ্জন শেষ কিছু দিন ধরেই ছিল। এবার পিএসজির ক্রীড়া পরিচালক লুইস ক্যাম্পোস খোলামেলা ভাবেই বললেন মেসিকে ধরে রাখার কথা। জানালেন, মেসিকে ধরে রাখার জন্য ইতোমধ্যেই তার সঙ্গে কথা বলেছে পিএসজি।

প্রথম মৌসুমে বিবর্ণ থাকলেও ৩৫ বছর বয়সী মেসি চলতি মৌসুমে পিএসজির অন্যতম পারফর্মার হিসেবেই আবির্ভূত হয়েছেন। চলতি মৌসুমটা দারুণভাবে শুরু করেছেন তিনি। সব প্রতিযোগিতা মিলিয়ে মেসি এখন পর্যন্ত পিএসজির হয়ে খেলেছেন দশ ম্যাচ। গোলের সংখ্যা একটু কম, করেছেন পাঁচটি; তবে গোল করানোতে এখন বেশি মনোযোগ তার, সব প্রতিযোগিতায় সব মিলিয়ে ৮টি গোল করিয়েছেন তিনি। প্যারিসে নতুন জীবনে তার পরিবারকেও বেশ স্বচ্ছন্দই দেখা যাচ্ছে।

তবে এরপরও মেসি চুক্তি শেষ হয়ে গেলে পিএসজিতে থাকবেন কি না, তা নিয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছে। ওদিক থেকে যে বার্সেলোনা তাকে ফিরে পাওয়ার জন্য ডাকছে!তবে পিএসজিও হাল ছেড়ে দিচ্ছে না। ক্রীড়া পরিচালক লুইস ক্যাম্পোস এই বিষয়ে বললেন, তাকে তিন বছর ‘আমি মেসিকে জিজ্ঞেস করেছি সে থাকতে চায় কি না। আমি তাকে বলেছি, আমি আশা করছি সে এখানে আমি যতদিন আছি, ততদিন তাকেও পিএসজিতে পাওয়া যাবে। লিওকে নিয়ে আমি বেশ সন্তুষ্ট।’

তবে মেসির পক্ষ থেকে এই বিষয়ে সিদ্ধান্তটা এখনো আসেনি। তিনি অপেক্ষা করছেন বিশ্বকাপের জন্য। কাতারে অনুষ্ঠেয় বিশ্বকাপের পরই তিনি নিজের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নেবেন, বিষয়টা অনেকটা প্রতিষ্ঠিতই হয়ে গেছে। কোপা আমেরিকা শিরোপা জিতেছেন গেল বছর। আলবিসেলেস্তে অধিনায়কের চোখ এবার বিশ্বকাপে। মেসি এখন পিএসজির পাশাপাশি আর্জেন্টিনার বিশ্বকাপ জয় নিয়েই ভাবছেন বেশি। সেই বিশ্বকাপই মেসির ক্যারিয়ার সায়াহ্নের গতিপথ নির্ধারণ করে দেবে বলে ধারণা করা হচ্ছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.