fbpx
শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

মা হচ্ছেন বিপাশা বসু, সুখবর দিলেন নিজেই

প্রতিনিধির / ১৫৬ বার
আপডেট : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
মা হচ্ছেন বিপাশা বসু, সুখবর দিলেন নিজেই
মা হচ্ছেন বিপাশা বসু, সুখবর দিলেন নিজেই

অবশেষে গুঞ্জনই সত্যি হলো। প্রথমবার মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু।বেবি বাম্পের ছবি দিয়ে নিজেই সুখবরটি দিয়েছেন এই তারকা। এর আগে গত মাসে খবরটি ছড়িয়ে পড়েছিল, কিন্তু তখন বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।
মঙ্গলবার (১৬ আগস্ট) ইনস্টাগ্রামে দুইটি ছবি পোস্ট করে ঘরে নতুন অতিথি আসার খবরটি সবার সঙ্গে শেয়ার করেছেন তিনি। ছবিতে স্পট বিপাশার বেবি বাম্প। অনাগত সন্তানকে পরম যত্নে দু’হাত দিয়ে আগলে রেখেছেন তিনি। ঢিলেঢালা সাদা শার্টে তার চেহারায় মাতৃত্বের আভা। তাকে আগলে রেখেছেন স্বামী করণ সিং গ্রোভার।

ছবির ক্যাপশনে বিপাশা লেখেন, ‘একটি নতুন সময়, একটি নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করল। আমাদের যেন আরও একটু পূর্ণতা দিল। আমরা আলাদাভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম, পরে একে অপরকে খুঁজে পাই। তখন দু’জন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দু’জনের জন্য এত ভালোবাসা একটু অন্যায় হয়ে যাচ্ছিল… তাই খুব শিগগিরই আমরা দুই থেকে তিন হচ্ছি। ’

সুখবরটি জানানোর পর, শুভেচ্ছায় ভাসছেন বিপাশা ও করণ। ভক্ত থেকে ইন্ডাস্ট্রির বন্ধুরা সবাই তাদের শুভ কামনা জানিয়েছেন।

২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই নাকি করণের প্রেমে পড়েন বিপাশা। ২০১৬ সালে বিয়ে করেন তারা। এবারই প্রথমবারের মতো তাদের ঘরে আসছে নতুন অতিথি।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.