fbpx
শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

বিশ্ববিদ্যালয়ের ৬০ ছাত্রীর গোসলের দৃশ্য ভাইরাল, ৮ জনের আত্মহত্যার চেষ্টা

প্রতিনিধির / ৫৬৭ বার
আপডেট : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
বিশ্ববিদ্যালয়ের ৬০ ছাত্রীর গোসলের দৃশ্য ভাইরাল, ৮ জনের আত্মহত্যার চেষ্টা
বিশ্ববিদ্যালয়ের ৬০ ছাত্রীর গোসলের দৃশ্য ভাইরাল, ৮ জনের আত্মহত্যার চেষ্টা

প্রায় ৬০ জন ছাত্রীর গোছলের দৃশ্য মোবাইল বন্দি করেছিলেন বিশ্ববিদ্যালয়েরই এক ছাত্রী। সেই ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হতেই হইচই পড়ে যায়। লজ্জা-অপমানে ৮ জন ছাত্রী আত্মহত্যার চেষ্টা করেন হোস্টেলে। শনিবার (১৭ সেপ্টেম্বর) মধ্যরাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের পাঞ্জাবের মোহালীর চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ে।

রোববার (১৮ সেপ্টেম্বর) আনন্দবাজার জানায়, ওই ৮ ছাত্রী এখন স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পাঞ্জাবের শিক্ষামন্ত্রী হরজেয়াৎ সিং জানিয়েছেন, এমন ন্যক্কারজনক ঘটনায় দোষীরা কড়া শাস্তি পাবে। যে ছাত্রী ভিডিও তৈরি করেছিলেন এবং আর একজন যিনি ওই ভিডিও তার এক বন্ধুকে পাঠিয়েছিলেন, দুজনেই হিমাচলের বাসিন্দা। যে ছাত্রী ওই ভিডিও তার এক বন্ধুকে পাঠিয়েছিলেন, তাকে আটক করেছে পুলিশ। চলছে জিজ্ঞাসাবাদ।

জিনিউজ ২৪ ঘণ্টার প্রতিবেদনে বলা হয়, শনিবার দুপুর থেকে গভীর রাত পর্যন্ত প্রতিবাদ চলে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে। শিক্ষার্থীরা শনিবার গভীর রাতে চণ্ডীগড় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ঘেরাও করে এবং ‘উই ফর জাস্টিস’ স্লোগান দিতে থাকেন।

জানা গেছে, অভিযুক্ত ছাত্রীটিকে আলাদা এক জায়গায় রাখার ব্যবস্থা করা হয়েছে যাতে সে হামলার শিকার না হয়। যদিও পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়, কারও আত্মহত্যার চেষ্টার রিপোর্ট খবর পাওয়া যায়নি বা কারও মৃত্যু ঘটেনি। এদিকে শনিবার রাতে ক্যাম্পাসে বিশৃঙ্খলা দেখা দিলে শত শত শিক্ষার্থী রাস্তায় নেমে আসেন। ভোররাতে ছাত্রীদের বিক্ষোভ প্রদর্শনের ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে। বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া পোস্টে অভিযোগ ওঠে, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পুরো বিষয়টিকে ঢাকা দেওয়ার চেষ্টা করছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.