fbpx
শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন

বিমানবন্দরে প্রবাসীকে চড়, কাস্টমস কর্মকর্তা বরখাস্ত

প্রতিনিধির / ১৩১ বার
আপডেট : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
বিমানবন্দরে প্রবাসীকে চড়, কাস্টমস কর্মকর্তা বরখাস্ত
বিমানবন্দরে প্রবাসীকে চড়, কাস্টমস কর্মকর্তা বরখাস্ত

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মালয়েশিয়া ফেরত এক প্রবাসীকে চড় মারার অভিযোগে ঢাকা কাস্টমস হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা সোহেল রানাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

সোমবার (৮ আগস্ট) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা কাস্টমস হাউসের প্রিভেন্টিভ টিমের উপ-কমিশনার (ডিসি) মোহাম্মদ আব্দুস সাদেক।

তিনি বলেন, রোববার সোহেল রানাকে সাময়িক বরখাস্তের আদেশ দেওয়া হয়। কাস্টমস আইনে যেকোনো যাত্রীকে জিজ্ঞাসাবাদ করা যায়। কিন্তু কাউকে কোনোভাবে শারীরিক বা মৌখিকভাবে আঘাত করা হলে তা বরদাশত করা হবে না।

ভুক্তভোগী ওই যাত্রীর নাম ইমতিয়াজ মাহমুদ। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার নিকলীতে।

প্রসঙ্গত, গত ৫ আগস্ট রাত ১২টা ১০ মিনিটে মালয়েশিয়া থেকে মালিন্দো এয়ারওয়েজের ফ্লাইটে ঢাকা বিমানবন্দরে আসেন ইমতিয়াজ। এরপর কাস্টমস কর্মকর্তা সোহেল রানা তার সঙ্গে খারাপ ব্যবহার করেন এবং চড় মারেন বলে অভিযোগ করেন তিনি। ঘটনার ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় এবং বিভিন্ন সংবাদমাধ্যমে এ বিষয়ে প্রতিবেদন প্রকাশিত হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.