শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন

বিগ ব্যাশকে না বললেন স্মিথ

প্রতিনিধির / ১৬৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
বিগ ব্যাশকে না বললেন স্মিথ
বিগ ব্যাশকে না বললেন স্মিথ

আন্তর্জাতিক ক্রিকেটের ঠাসা সূচির কারণে কিছুদিন আগেই ওয়ানডে থেকে অবসর নিয়েছেন ইংল্যান্ডের টেস্ট দলের অধিনায়ক বেন স্টোকস। এবার সেই ঠাসা সূচির কারণে অস্ট্রেলিয়ার সবচেয়ে জনপ্রিয় লিগ বিগ ব্যাশকে না বলে দিলেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ।
অস্ট্রেলিয়ার সাংবাদিক বেন হর্ন জানিয়েছেন, আগামী জানুয়ারি মাসে বিগ ব্যাশ টি-টোয়েন্টি লিগে সিডনি সিক্সার্স দলের কাছ থেকে লোভনীয় প্রস্তাবই পেয়েছিলেন স্মিথ। কিন্তু চিন্তাভাবনা করে তিনি তাতে ‘না’ করে দিয়েছেন।
আন্তর্জাতিক ক্রিকেটে ঠাসা সূচির কারণে খেলোয়াড়রা পর্যাপ্ত বিশ্রাম পাচ্ছে না। পাশাপাশি আন্তর্জাতিক খেলার কারণে পরিবার থেকে অনেকদিন দূরে থাকতে হচ্ছে খেলোয়াড়দের।

অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্মিথ বলেছেন, তিনি অস্ট্রেলিয়ার হয়ে গোটা গ্রীষ্মে ব্যস্ত থাকার পর বিগ ব্যাশে খেলার মতো যথেষ্ট ফিট থাকবেন কি না তা জানেন না। এই কারণে তিনি জানুয়ারি মাসে বিশ্রাম নেওয়ার কথা ভাবছেন। তাই সিডনি সিক্সার্সের প্রস্তাবটি তিনি ফিরিয়ে দিয়েছেন। এদিকে সিডনি সিক্সার্সের তরফ থেকে বিষয়টির সত্যতা স্বীকার করা হয়েছে।

সিডনি সিক্সার্স জানিয়েছে, আমরা স্মিথকে দলে নেয়ার জন্য প্রস্তাব পাঠিয়েছিলাম। তবে সে জানুয়ারি মাসে বিশ্রামে থাকবেন বলে আমাদের জানিয়েছে। যার কারণে আসন্ন বিগ ব্যাশে তাকে পাচ্ছিনা আমরা। পাশাপাশি স্মিথ বলেছেন তার জায়গায় যেন তরুণ কোনো ক্রিকেটারকে সুযোগ দেওয়া হয়।
আগামী ২৮ আগস্ট বিগ ব্যাশ লিগের খেলোয়াড় ড্রাফট অনুষ্ঠিত হবে। সেখানে সিডনি সিক্সার্সকে সিদ্ধান্ত নিতে হবে, তারা কি স্মিথের জন্য জায়গাটি খালি রাখবে নাকি নতুন কোন তরুণ খেলোয়াড়কে দলে টানবে। কারণ স্মিথ না বললেনও এখনও আশা ছাড়ছে না সিক্সার্স। তাদের বিশ্বাস, সামনে তার মত বদলাবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.