শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১২ অপরাহ্ন

বান্ধবীর সঙ্গে ধরা, স্বামীকে বেদম পেটালেন স্ত্রী

প্রতিনিধির / ১১১ বার
আপডেট : সোমবার, ২২ আগস্ট, ২০২২
বান্ধবীর সঙ্গে ধরা, স্বামীকে বেদম পেটালেন স্ত্রী
বান্ধবীর সঙ্গে ধরা, স্বামীকে বেদম পেটালেন স্ত্রী

বান্ধবীকে নিয়ে গাড়িতে  করে ঘুরছিলেন ভারতের ক্ষমতাসীন দল “বিজেপির” ১ নেতা। সেই খবর পেয়ে-ক্ষেপে যান তার স্ত্রী। ছুটে গিয়ে মাঝরাস্তায় গাড়ি থামান, নামিয়ে আনেন স্বামীকে। এরপর সেখানেই তাকে জুতাপেটা করেন। স্ত্রী ছাড়াও “বিজেপির” ওই নেতাকে জুতাপেটা করেছেন তার শাশুড়িসহ আরও কয়েকজন। শুধু তাই নয়, সেই ঘটনার ভিডিও করে আবার নিজেই তা সামাজিক মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন স্ত্রী। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বুন্দেলখণ্ডে।

স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানায়, স্ত্রী ও শাশুড়ির হাতে বেদম মার খাওয়া ওই বিজেপি নেতার নাম মোহিত সোনকর। তিনি বুন্দেলখণ্ডের বিজেপি সভাপতি। তার মার খাওয়ার ছবি এরইমধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। স্বামী পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন, এমন সন্দেহ থেকেই তাকে মারধর করেন স্ত্রী। এমনকি স্ত্রী ও শাশুড়ির জুতাপেটা থেকে বান্ধবীকেও রক্ষা করতে পারেননি বিজেপি নেতা মোহিত।

খবর পেয়ে দ্রুতই ঘটনাস্থলে পৌঁছায় জুহি থানার পুলিশ। পরে উভয় পক্ষকেই থানায় নিয়ে যাওয়া হয়। এরপর বিজেপি নেতা মোহিত সোনকরের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন তার স্ত্রী মণি সোনকর। এ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অন্যদিকে, স্ত্রীর হাতে বিজেপি নেতার মার খাওয়ার এ ঘটনা নিয়ে কটাক্ষ শুরু করেছেন বিরোধীরা।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.