fbpx
শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

প্রেমের বিয়ে, ৫ বছর পর সে স্ত্রীকেই হ_ত্যা!

প্রতিনিধির / ৩২৮ বার
আপডেট : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
প্রেমের বিয়ে, ৫ বছর পর সে স্ত্রীকেই হত্যা!
প্রেমের বিয়ে, ৫ বছর পর সে স্ত্রীকেই হত্যা!

মেহেরপুরের গাংনীতে প্রেমের বিয়ের ৫ বছর পর এক সন্তানের জননী হওয়া সেই স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে মাদকে আসক্ত হয়ে ওঠা স্বামীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে এ হত্যার ঘটনা ঘটেছে জানিয়েছেন নিহত গৃহবধূর বাবা গোলাম কিবরিয়া।

বাবা গোলাম কিবরিয়া জানান, পাঁচ বছর আগে গাংনী শহরের কাথুলী মোড় বাজারপাড়ার হাশেম শাহর ছেলে আশিকুজ্জামান প্রিন্স (২৫) ভালোবেসে বিয়ে করে তার মেয়ে তাসমীম উর্মীকে (২৪)। বিবাহিত জীবনে তাদের সংসারে এক বছরে এক পুত্র সন্তান রয়েছে। প্রিন্স গাংনী শহরের একজন হার্ডওয়ার ব্যবসায়ী। সম্প্রতি প্রিন্স মাদক সেবন করে মাতাল হয়ে বাড়ি ফেরে। ঘটনার রাতে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রিন্স তার স্ত্রী উর্মীকে শ্বাসরোধ করে হত্যা করে। ওই রাতেই উর্মীকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

বাবার দাবি, উর্মীকে শ্বাসরোধ করে হত্যা করে আত্মহত্যা করেছে বলে অপপ্রচার চালাচ্ছে প্রিন্স। এদিকে উর্মীর লাশ হেফাজতে নিয়েছে গাংনী থানা পুলিশ।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, নিহত উর্মীর বাবার অভিযোগের প্রেক্ষিতে রাতেই লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ও গলায় আঘাতে চিহ্ন আছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শ্বাসরোধ করে উর্মীকে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের জন্য নিহতের লাশ মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর হত্যা না আত্মহত্যা তা জানা যাবে এবং পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.