শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন

প্রাইভেটকারে মিললো শিক্ষক দম্পতির মরদেহ

প্রতিনিধির / ১০১ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
প্রাইভেটকারে মিললো শিক্ষক দম্পতির মরদেহ
প্রাইভেটকারে মিললো শিক্ষক দম্পতির মরদেহ

গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ খাইলকৈর বগারটেক এলাকায় থেকে নিখোঁজ শিক্ষক দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) ভোরে একটি প্রাইভেটকারের ভেতর থেকে তাদের উদ্ধার করা হয়।

নিহত দুজন হলেন- টঙ্গীর শহীদ স্মৃতি স্কুলের প্রধান শিক্ষক জিয়াউর রহমান (৪০) ও তার স্ত্রী আমজাদ আলী স্কুলের সহকারী শিক্ষিকা মাহমুদা আক্তার জলি (৩৫)।

পুলিশ ও নিহতদের স্বজনরা জানান, টঙ্গীর কামারজুরি এলাকার নিজ বাড়ি থেকে বুধবার প্রাইভেটকার যোগে শিক্ষক দম্পতি তাদের স্কুলের উদ্দেশ্যে বের হন। স্কুল শেষে সন্ধ্যা সোয়া ৬টার দিকে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন। এরপর থেকে তাদের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। রাতভর খোঁজাখুঁজির এক পর্যায়ে ভোরে দক্ষিণ খাইলকৈর বগারটেক এলাকা থেকে ওই প্রাইভেটকারের ভেতরে চালকের আসনে জিয়াউর রহমান ও পাশেই তার স্ত্রীর মাহমুদা আক্তার জলিকে গুরুতর অবস্থায় পাওয়া যায়। পরে তাদের উদ্ধার করে তায়রুন্নেছা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উত্তরার একটি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তবে তাদের মৃত্যুর প্রকৃত কারণ জানা যায়নি।

গাজীপুর মেট্রোপলিটনের গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দলাল চৌধুরী বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.