শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন

পুকুরে ভাসছিল কিশোরীর মরদেহ, প্রাইভেট টিউটর আটক

প্রতিনিধির / ১১৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
পুকুরে ভাসছিল কিশোরীর মরদেহ, প্রাইভেট টিউটর আটক
পুকুরে ভাসছিল কিশোরীর মরদেহ, প্রাইভেট টিউটর আটক

ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে ভাসমান অবস্থায় এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার (২৮ আগস্ট) দুপুর দেড়টার দিকে পৌর এলাকার মুন্সেফপাড়া বোডিং মাঠ পুকুর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। নিহত কিশোরীর নাম আশিকা জাহান সিপা (১৭)। সে জেলা শহরের গভ. মডেল গার্লস হাই স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।

সে সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের বিরামপুর গ্রামের শাহিন মিয়ার মেয়ে। তারা পরিবারসহ জেলা শহরের মুন্সেফপাড়ায় বাসা ভাড়া করে বসবাস করতেন।এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সিপার টিউশন শিক্ষক ও প্রেমিক বাইজিদ সরকারকে (২৬) আটক করেছে পুলিশ। আটক বাইজিদ সরকার জেলার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের খিদিরপুরের মুখলেছুর রহমানের ছেলে। তিনি জেলা শহরের মুন্সেফপাড়ায় ভাড়া বাসায় থাকেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে মাস্টার্স শেষবর্ষে অধ্যয়নরত এবং শিক্ষার্থীদের প্রাইভেট পড়ান।

স্থানীয় সূত্রে জানা যায়, বাইজিদ সরকার মুন্সেফপাড়ায় বিভিন্ন বাসাবাড়িতে টিউশনি করান। সিপাকেও তার বাসায় গিয়ে গত তিন বছর ধরে পড়াচ্ছিলেন বাইজিদ। এরই মধ্যে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি সিপা বিয়ের জন্যে বাইজিদকে চাপ দেয়। এ নিয়ে দুজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরবর্তীতে গতকাল শনিবার (২৭ আগস্ট) দিনগত রাত আড়াইটার দিকে সিপা কাউকে কিছু না বলে লুকিয়ে বাসা থেকে বের হয়ে যায়। অনেক খুঁজাখুজি করে তাকে কোথাও পাওয়া যাচ্ছিল না। পরে রোববার দুপুর দেড়টার দিকে বোডিং মাঠ পুকুরে তার মরদেহ ভেসে ওঠে। খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে আসেন। এ সময় প্রেমিক বাইজিদ সেখানে এলে তাকে পিটুনি দেন স্থানীয়রা। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

তবে শিপার সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিলো বলে জানিয়েছেন বাইজিদ সরকার। তিনি বলেন, ‌‘সিপার সঙ্গে আমার প্রায় তিন বছরের প্রেমের সম্পর্ক। কয়েকদিন আগে তার পরিবারের সদস্যরা আমাদের দুজনকে রাস্তায় একসঙ্গে দেখে ফেলেন। এরপর থেকে সে বিয়ের জন্য চাপ দিচ্ছিল। গতকাল রাত আড়াইটার দিকে সিপা আমাকে কল করে বিয়ের কথা বলে। আমি তখন তাকে বলেছি এই মুহূর্তে আমার বিয়ে করা সম্ভব না। তখন সে বলে আমি বাসা থেকে বের হয়ে যাচ্ছি।

এরপর আর তার সঙ্গে যোগাযোগ হয়নি।’ ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মরদেহ ভেসে ওঠার খবরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মেয়েটির প্রেমিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.