শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

নোয়াখালীতে বখাটের হামলার শিকার স্কুলছাত্রী

প্রতিনিধির / ২৪৪ বার
আপডেট : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
নোয়াখালীতে বখাটের হামলার শিকার স্কুলছাত্রী
নোয়াখালীতে বখাটের হামলার শিকার স্কুলছাত্রী

নোয়াখালীর জেলা শহর মাইজদীতে বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে রাবেয়া বশরী (১৫) নামে এক স্কুল ছাত্রীর উপর হামলার করেছে অজ্ঞাত বখাটেরা। হামলার ঘটনায় আইন-শৃঙ্খলা বাহিনী বলছে আঘাত ততটা গুরুতর নয়। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে নোয়াখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের হরিনারায়ণপুর এলাকায় এ ঘটনা ঘটে। হামলার শিকার স্কুল ছাত্রী রাবেয়া সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের পশ্চিম রাজারামপুর গ্রামের আলী হোসেনের মেয়ে এবং নোয়াখালী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির হিসাব বিজ্ঞান বিভাগের ছাত্রী।

পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর রতন কৃষ্ণ পাল জানান, আজ (মঙ্গলবার) সকাল ৯টার দিকে রাবেয়া বাড়ি থেকে স্কুলের উদ্দেশ্যে পায়ে হেঁটে রওয়ানা দেয়। সে হরিনারায়ণপুর এলাকায় পৌঁছলে পেছন থেকে রিকশাযোগে কে বা কারা এসে হঠাৎ তার ঘাড়ে আঘাত করে পালিয়ে যায়। পরে সে দ্রুত বাড়ি ফিরে তার বাবা-মাকে বিষয়টি অবহিত করে। এরপর তার পরিবার তাকে নিয়ে স্কুলে গিয়ে শিক্ষকদের বিষয়টি জানান। শেষে তাকে সুধারাম মডেল থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে তার মা রোকেয়া বেগম বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, ব্যাটারি চালিত অটোরিকশা থেকে অজ্ঞাত কেউ ওই স্কুল ছাত্রীর ঘাড়ে আঁচড় দিয়েছে। এ ঘটনায় স্কুল ছাত্রীর মা থানায় লিখিত অভিযোগ করেছেন। সে অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.