fbpx
শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত।

প্রতিনিধির / ১৯৫ বার
আপডেট : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত।
নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত।

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়ন ও লাউর ফতেহপুর ইউনিয়নের সুধী সমাজের উদ্যোগে বিএনপি, জামাতের অপপ্রচার এবং আগুন সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশের আয়োজন করেন জিনদপুর ইউনিয়ন ও লাউর ফতেহপুর ইউনিয়ন এর সুধী সমাজ। রবিবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে বাঙ্গরা বাজারে মিছিলের মাধ্যমে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাঙ্গরা ওয়ালী আহাম্মদ চেয়ারম্যান প্লাজার সামনে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত হয়। জিনদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রবিউল আউয়াল রবির সভাপতিত্বে সম্পৃতি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নবীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, জেলা পরিষদ সদস্য নাছির উদ্দিন নাছির, লাউর ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, নবীনগর উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক আবুল হোসেন তনু, জিনদপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুর রহিম, যুগ্ম আহবায়ক হারুন অর রশিদ, যুগ্ম আহবায়ক আলী আকবর, বিশিষ্ট সমাজসেবক হাজী নুরুল ইসলাম, নবীনগর উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু সাঈদ, মোঃ আক্কাস আলী, সাবেক ইউপি সদস্য আবু নছর মেম্বার, মাওলানা হেলাল উদ্দিন, জিনদপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য গোলাম রাব্বানী, খোরশেদ আলম জুয়েল।

এছাড়াও এই সম্পৃতি সমাবেশে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সুধী সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন নবীনগর উপজেলা যুবলীগের সহ সভাপতি মাজহারুল হক চঞ্চল।

নবীনগর প্রতিনিধি,

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.