শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন

ধর্ষণ চেষ্টায় শ্বশুরের লিঙ্গ কেটে দিলেন পূত্রবধু

প্রতিনিধির / ১৭৩ বার
আপডেট : সোমবার, ২২ আগস্ট, ২০২২
ধর্ষণ চেষ্টায় শ্বশুরের লিঙ্গ কেটে দিলেন পূত্রবধু
ধর্ষণ চেষ্টায় শ্বশুরের লিঙ্গ কেটে দিলেন পূত্রবধু

ধর্ষণ চেষ্টা করায় দিনাজপুরের খানসামা উপজেলার সূবর্ণখুলী এলাকায় এক বৃদ্ধ শ্বশুরের লিঙ্গ কাটলেন পূত্রবধু।

ঘটনাটি গতকাল রোববার মধ্যরাতে উপজেলার সূবর্ণখুলী ছুরত আলী পাড়ায় ঘটেছে।

পরিবার ও প্রতিবেশীদের সাথে কথা বলে জানা যায়, প্রায় ২১ বছর আগে একই এলাকার মহিশাহ পাড়ার নজু ইসলামের মেয়ের সাথে ছুরত আলী পাড়ার মতিনের ছেলে রশিদুল ইসলামের বিয়ে হয়। বিয়ে হওয়ার পর থেকেই শ্বশুরের লালসায় পড়ে পূত্রবধু শাপলা (ছদ্মনাম)। ঐ পূত্রবধু তার স্বামী ও পরিবারের সকল সদস্যকে বিষয়টি জানালেও সুরাহা হয়নি। অপরদিকে শ্বশুর বাড়িতে প্রায়ই যৌন নির্যাতনের স্বীকার হন ঐ পূত্রবধু।

সেই ঘটনার জেরে রোববার রাতে বাড়ি ফাঁকা পেয়ে ধর্ষণ চেষ্টা করে ঐ লম্পট শ্বশুর আঃ মতিন। পরে ধারালো অস্ত্র দিয়ে শ্বশুরের গোপনাঙ্গ কেটে আহত করে পূত্রবধু শাপলা (ছদ্মনাম) । এতে চিৎকার চেচামেচি শুরু হলে আশেপাশের লোকজন এগিয়ে এসে প্রথমে তাকে আহত অবস্থায় খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, গতকাল মধ্যরাতে এক বৃদ্ধ হাসপাতালে আহত অবস্থায় আসে। তার গোপনাঙ্গ অর্ধেকেরও বেশি কাটা দেখতে পেয়ে চিকিৎসা দেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়।

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্তরঞ্জন রায় বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.