fbpx
শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন

‘দ্য গ্রে ম্যান’-এর সিকুয়েলেও থাকছেন ধানুশ

প্রতিনিধির / ১২৪ বার
আপডেট : সোমবার, ৮ আগস্ট, ২০২২
‘দ্য গ্রে ম্যান’-এর সিকুয়েলেও থাকছেন ধানুশ
‘দ্য গ্রে ম্যান’-এর সিকুয়েলেও থাকছেন ধানুশ

ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের জন্য নিয়মিতই অ্যাকশন ছবি বানাচ্ছেন হলিউডের আলোচিত নির্মাতা জুটি জো ও অ্যান্থনি রুশো। এবার তাঁরা হাজির ‘দ্য গ্রে ম্যান’ নিয়ে। গত ২২ জুলাই মুক্তি পেয়েছে অ্যাকশন-থ্রিলার ছবিটি। সিনেমাটি দিয়ে হলিউডে অভিষেক হয়েছে দক্ষিণ ভারতীয় অভিনেতা ধানুশের। এ সিনেমায় লোন উলফ নামের এক হত্যাকারীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি।
মুক্তির পর দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছেন ধানুশ। সিনেমাটির সিকুয়েলেও একই চরিত্রে অভিনয় করবেন তিনি। এক টুইটে বিষয়টি নিশ্চিত করেছেন ধানুশ। টুইটে ধানুশ লিখেছেন, “‘দ্য গ্রে ম্যান”-এর দুনিয়া আরও বড় হচ্ছে। সিকুয়েল আসছে, লোনলি উলফের জন্য আপনি প্রস্তুত?
সিনেমায় কেন্দ্রীয় চরিত্র সিয়েরা সিক্সের ভূমিকায় অভিনয় করা রায়ান গসলিংয়ের সঙ্গে কথোপকথনের একটি অডিও রেকর্ড প্রকাশ করেছেন ধানুশ। সেখানে তাঁকে বলতে শোনা গেছে, ‘সিক্স, শুনেছি, আমরা দুজন একই মানুষকে খুঁজছি। আমি তোমাকে কিছু পরামর্শ দিতে চাই। তাকে খোঁজা বন্ধ করো। তুমি সময় নষ্ট করছ। যদি তুমি তাকে আগে খুঁজে পাও, তাহলে আমি তোমাকে খুঁজব।
এর আগে রুশো ব্রাদার্স, রায়ান গসলিং বিভিন্ন সাক্ষাৎকারে ছবিতে ধানুশের পারফরম্যান্সের ভূয়সী প্রশংসা করেছেন। এদিকে ধানুশের ভক্তরাও ‘দ্য গ্রে ম্যান’-এর দ্বিতীয় কিস্তির অপেক্ষায় আছেন। লেখক মার্ক গ্রিয়ানির উপন্যাস অবলম্বনে নির্মিত সিনেমাটিতে অভিনয় করেছেন রায়ান গসলিং, ক্রিস ইভানস, আনা ডে আরমাসসহ আরও অনেকে। এর আগেই অবশ্য রুশো ব্রাদার্স ও নেটফ্লিক্স এক যৌথ বিবৃতিতে জানিয়েছিল, তারা সিকুয়েলের কাজ করছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.