শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০১ অপরাহ্ন

ঢাকায় আসছেন নোরা ফাতেহি!

প্রতিনিধির / ৯৭ বার
আপডেট : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
ঢাকায় আসছেন নোরা ফাতেহি!
ঢাকায় আসছেন নোরা ফাতেহি!

প্রথমবারের মতো ঢাকায় আসছেন বলিউডে ঝড় তোলা নৃত্যশিল্পী নোরা ফাতেহি। জানা গেছে, ঢাকার একটি কনভেনশন হলে পুরস্কার বিতরণী আয়োজনে নাচ পরিবেশন করবেন তিনি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজক সূত্রে জানা গেছে, নোরার সাথে চূড়ান্ত আলোচনা সম্পন্ন হয়েছে, সব ঠিক থাকলে আগামী ডিসেম্বরেই ঢাকায় আসছেন নোরা ফাতেহি।

নিঃসন্দেহে এ মুহূর্তে বলিউডের সেরা নারী নৃত্য-শিল্পীদের একজন নোরা ফাতেহি। ‘আইটেম গার্ল’ হিসেবে বলিউড তো বটেই নজর কেড়েছেন দক্ষিণী সিনেমায়ও। হিন্দির পাশা-পাশি তেলেগু, মালয়ালম এবং তামিল ছবিতেও তার সরব উপস্থিতি নজর কাড়ছে আপামর সিনেমাপ্রেমী দর্শকের। তার অভিনীত সিনেমার মধ্যে সবচেয়ে বেশি আলোচিত হয়েছে ‘বাহুবলী: দ্য বিগিনিং’, ‘স্ট্রিট ডান্সার’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’ ইত্যাদি।

শুধুমাত্র বড় পর্দায়ই নয়, ছোট পর্দা আর মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। ‘বিগ বস ৯’, ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ অন্যান্য রিয়েলিটি শোতেও তার পারফরম্যান্স নজর কেড়েছে দর্শকদের।

প্রসঙ্গত, মরোক্কান বংশোদ্ভূত নোরার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। শৈশবে শাহরুখ খান আর হৃতিক রোশনের ভীষণ ভক্ত ছিলেন। আরবিতে ডাব করা তাদের অভিনীত সিনেমাগুলো দেখেই শৈশব কেটেছে তার। সেই থেকে স্বপ্ন, বলিউডে কাজ করার। বলিউডে নাম লেখানোর স্বপ্ন নিয়ে ২০১৫ সালে ভারতে পা রেখেছিলেন ২৩ বছরের নোরা। ঠিক পাঁচ বছরের মাথায় তিনিই তাক লাগিয়ে দিয়েছেন সবার চোখে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.