fbpx
শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

জেনে নিন পুরুষেরা কেন বিবাহিত নারীর প্রেমে পড়েন

প্রতিনিধির / ২২৮ বার
আপডেট : সোমবার, ২২ আগস্ট, ২০২২
পুরুষেরা বিবাহিত নারীর প্রেমে পড়েন কেন
পুরুষেরা বিবাহিত নারীর প্রেমে পড়েন কেন

প্রেম দুজন সিঙ্গেল মানুষের মধ্যে হবে, এটাই স্বাভাবিক। কিন্তু মুশকিল হলো, প্রেম সব সময় ধরাবাঁধা নিয়মের ধার ধারে না। দেখা গেল, আশেপাশে অনেক সিঙ্গেল মেয়ে আছে পুরুষেরা তার দিকে ফিরেও দেখছেন না। কিন্তু তিনি এমন একজনকে মনে মনে পছন্দ করছেন যে কি না আগে থেকেই সম্পর্কে রয়েছে! অনেক সময় বিবাহিত নারীর প্রেমেও পড়তে দেখা যায় কোনো কোনো পুরুষকে। এই সংখ্যাটাও একেবারে কম নয়।

বিবাহিত মানে সে অন্য কারও সঙ্গে জীবন জড়িয়ে নিয়েছে। যেখানে কোনো ধরনের আশা করাই অর্থহীন সেখানে কারও প্রেমে পড়ে হাবুডুবু খাওয়ার কারণ কী? কখনো কি ভেবে দেখেছেন, কেন এমনটা হয়? বিশেষজ্ঞরা এখানে কয়েকটি বিষয়ের প্রতি গুরুত্ব দিয়েছেন। চলুন জেনে নেওয়া যাক, কী কারণে বিবাহিত নারীর প্রেমে পড়েন পুুরুষেরা

নিজেকে জাহির করা

সিঙ্গেল কোনো মেয়েকে প্রেমিকা হিসেবে পাওয়া স্বাভাবিক ঘটনা। কিন্তু কোনো পুরুষ যদি বিবাহিত নারীর সঙ্গে সম্পর্ক তৈরি করতে পারেন, তবে নিজেকে অনেকটাই জাহির করতে পারেন। তিনি ভাবেন, নিশ্চয়ই আমার মধ্যে এমন কোনো ব্যাপার আছে যে কারণে বিবাহিত নারীও প্রেমে পড়ে! একথা বন্ধুদের কাছে বলে বেড়াতে পারেন!

প্রত্যাশার চাপ থাকে না

যখন দুজন সিঙ্গেল মানুষের মধ্যে একটি সম্পর্ক তৈরি হয় তখন দুই পক্ষেরই কিছু না কিছু প্রত্যাশা থাকে। প্রেমিকার কাছ থেকে প্রেমিক এবং প্রেমিকের কাছ থেকে প্রেমিকা অনেককিছু আশা করতে পারেন। এটি স্বাভাবিকও। কিন্তু এমন অনেক পুরুষ আছেন যারা সম্পর্কের ক্ষেত্রে দায়বদ্ধ থাকতে চান না বা প্রত্যাশা রাখতে চান না। এ কারণে তারা জেনেশুনেই বিবাহিত নারীর প্রেমে পড়েন। কারণ তারা জানেন এই ধরনের সম্পর্কে কোনো প্রত্যাশা কাজ করবে না। পালন করতে হবে না কোনো দায়িত্বও।

বিবাহিত নারীকে অভিজ্ঞ মনে করেন

বিবাহিত নারীকে বেশিরভাগ পুরুষই অভিজ্ঞ মনে করেন। একজন কম বয়সী ও অবিবাহিত তরুণীর তুলনায় বিবাহিত নারীর অভিজ্ঞতায় তার আস্থা বেশি রাখেন। কারণ তিনি ভালোবাসা ও সম্পর্কের অনেক দিক দেখে এসেছেন। তিনি সম্পর্কের যেকোনো পরিস্থিতির জন্য প্রস্তুত থাকতে পারেন। এই আস্থা থেকেও বিবাহিত নারীর প্রতি পুরুষের আকর্ষণ তৈরি হতে পারে।

কমিটমেন্ট থাকে না

প্রেমের সম্পর্ক মানেই কমিটমেন্ট। প্রেমিকার প্রতি অনেক দায়িত্বও থাকে এক্ষেত্রে। প্রেমিকার ভালো-মন্দ চিন্তা করা, তাকে ভালো রাখার চেষ্টা করা- এগুলো অনেক পুরুষই ঝামেলা মনে করেন। এই দায়িত্ব তারা এড়িয়ে যেতে চান। যে কারণে স্বাভাবিক সম্পর্ক থেকে দূরে পালাতে চান তারা। তারা হয়তো এমন কাউকে খোঁজেন, যার দায়িত্ব নিতে হবে না, ভালো-মন্দ চিন্তা করতে হবে না। কোনো ধরনের কমিটমেন্ট ছাড়াই যার সঙ্গে সম্পর্ক চালিয়ে যাওয়া যাবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.