fbpx
শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন

চুক্তি বাতিল হলেও ফেরত দিতে হচ্ছে না চুক্তির অর্থ সাকিবকে!

প্রতিনিধির / ১৬৯ বার
আপডেট : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
চুক্তি বাতিল হলেও ফেরত দিতে হচ্ছে না চুক্তির অর্থ সাকিবকে!
চুক্তি বাতিল হলেও ফেরত দিতে হচ্ছে না চুক্তির অর্থ সাকিবকে!

চুক্তি থেকে নিজের নাম প্রত্যাহার করলেও সাকিবের সঙ্গে কোনো ধরনের বিবাদে জড়াবে না বেটউইনার কর্তৃপক্ষ। এমনকি ফেরত দিতে হবে না চুক্তি থেকে পাওয়া অর্থও। বেটউইনার এজেন্সির এক কর্তার বরাত দিয়ে এমন খবর প্রকাশ করেছে দেশীয় এবং আন্তর্জাতিক একাধিক সংবাদমাধ্যম। মূলত সাকিবকে-বিসিবি আলোচনায়, প্রত্যাশার চাইতেও বেশি প্রসার হয়েছে বেটউইনারের। তাই এমন সিদ্ধান্ত প্রতিষ্ঠানটির।
প্রথম দর্শনেই মনে হয়েছিল ঝুঁকিপূর্ণ শর্ট। ১৬ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেটে যার রাজ, তিনি কীভাবে এমন একটা শর্ট খেললেন তা নিয়ে তর্ক হতেই পারে। তবে অধিক রানের আশায় মারা বলটা, বাউন্ডারি লাইন পার হওয়ার আগেই তালুবন্দী করলো বিসিবি। মাথা নিচু করে, সাকিবকে তাই প্যাভিলিয়নে ফিরতে হচ্ছে রিক্ত হাতে।
দিনভর নানা নাটক আর বিসিবির জিরো টলারেন্স নীতির পর অবশেষে বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করেন বাংলার ক্রিকেটের পোস্টার বয়। কিন্তু চুক্তি হয়ে যাওয়ার পর আইনগতভাবে সাকিবের তা থেকে সরে আসার কতটুকু সুযোগ আছে, প্রশ্ন উঠতেই পারে। আবার চুক্তি বাতিলে আর্থিকভাবে কতটা ক্ষতিগ্রস্ত হবেন সাকিব কিংবা কত জরিমানা দিতে হবে এ নিয়েও শুরু হয়েছে হিসেব নিকেশ।
জানা গেছে বেটউইনার সঙ্গে ৯ কোটি টাকার বেশি আর্থিক চুক্তি হয়েছিল সাকিবের। তবে সাকিব হয়তো জানতেন শেষ পর্যন্ত এই চুক্তি থেকে সরে আসতে হতে পারে তাকে। বেটউইনার এজেন্সির এক কর্তার বরাত দিয়ে একাধিক সংবাদমাধ্যমে খবর, চুক্তির অধিকাংশ টাকা ইতোমধ্যে পেয়ে গেছেন সাকিব। যা ফেরত দেয়ার সম্ভাবনা ক্ষীণ। সেই সঙ্গে সাকিব চুক্তি থেকে নিজের নাম প্রত্যাহার করে নিলেও তাতে নাকি কোনো আপত্তি নেই তাদের।
কোম্পানিটির এমন রক্ষণাত্মক মনোভাবের হয়তো কারণ আছে আরো একটা। গেল কয়েকদিনে যে পরিমাণ প্রচার পেয়েছে বেটউইনার, তাতে টাকার হিসেবে হয়তো তা ছাড়িয়ে যাবে চুক্তি মূল্যকেও। তাইতো বলাই যায়, শেষ পর্যন্ত লাভেরগুড় গেছে বেটউইনারের পেটেই।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.