fbpx
শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

চালের গুঁড়ার ব্যাগে গাঁজা-ফেনসিডিল নিয়ে যাচ্ছিলেন দুই নারী

প্রতিনিধির / ১২৪ বার
আপডেট : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
চালের গুঁড়ার ব্যাগে গাঁজা-ফেনসিডিল নিয়ে যাচ্ছিলেন দুই নারী
চালের গুঁড়ার ব্যাগে গাঁজা-ফেনসিডিল নিয়ে যাচ্ছিলেন দুই নারী

স্টার লাইন বাস কাউন্টারের সামনে উল্টো পার্কিংয়ে দাঁড়িয়ে ছিল সিএনজিচালিত একটি অটোরিকশা। দুজন নারী একটি লাগেজ ও কয়েকটি ব্যাগসহ সিএনজিতে উঠছিলেন।

ট্রাফিক সার্জেন্ট খন্দকার মহিউদ্দিন ফারুক সিএনজিটির কাছে গিয়ে দুই নারী যাত্রীর কাছে গন্তব্য জানতে চাইলেন। তারা জানান, সৌদিগামী বোনের কাছে চালের গুঁড়া পৌঁছে দেওয়ার জন্য জুরাইন যাবেন।

সন্দেহ হয় এ ট্রাফিক সার্জেন্টের। সন্দেহ দূর করতে তিনি একটি ব্যাগ খুলে দেখেন। ব্যাগ খুলতেই দেখেন গাঁজা। পরে সব ব্যাগ খুলে পাওয়া যায় ১২৭ বোতল ফেনসিডিল ও ২০ কেজি গাঁজা। বুধবার রাতে এ ঘটনা ঘটে।

ট্রাফিক সার্জেন্ট খন্দকার মহিউদ্দিন ফারুক এ বিষয়ে ঢাকা পোস্টকে বলেন, বুধবার রাতে দুই ট্রাফিক পুলিশ সদস্যসহ আমি টিটিপাড়া এলাকায় দায়িত্ব পালন করছিলাম। এ সময় স্টার লাইন বাস কাউন্টারের সামনে উল্টো পার্কিংয়ে দাঁড়িয়ে থাকা একটি সিএনজির কাছে যাই। সেখানে গিয়ে দুই নারী যাত্রীকে একটি লাগেজ ও কয়েকটি ব্যাগসহ সিএনজিতে উঠতে দেখি।

তিনি বলেন, কোথায় যাবেন— জিজ্ঞেস করলে ওই দুই নারীর একজন বলেন, ‘জুরাইন যাব আমার বোন সৌদি আরব যাবেন। তার কাছে চালের গুঁড়া পৌঁছে দেব।’ আমার সন্দেহ হয়। সব ব্যাগেই চালের গুঁড়া কি না আমি তাদের কাছে জানতে চাই। সন্দেহ দূর করতে একটি ব্যাগ খুলে দেখি ব্যাগ ভর্তি গাঁজা।

তিনি আরও বলেন, সঙ্গে সঙ্গে ব্যাগ ও লাগেজসহ দুই নারীকে আটক করে বক্সে নিয়ে যাই এবং আমি আমার ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানাই। পরে মুগদা থানার এসআই মো. আরসেল তালুকদারের উপস্থিতিতে সব ব্যাগ খোলা হলে ১২৭ বোতল ফেনসিডিল ও ২০ কেজি গাঁজা পাওয়া যায়। জব্দ মাদকসহ দুই নারীকে মুগদা থানায় বুঝিয়ে দিই।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.