শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

খুলনায় ধর্ষ_ণ মামলায় ৫ আসামির মৃত্যু-দণ্ড

প্রতিনিধির / ১৯২ বার
আপডেট : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
খুলনায় ধর্ষণ মামলায় ৫ আসামির মৃত্যুদণ্ড
খুলনায় ধর্ষণ মামলায় ৫ আসামির মৃত্যুদণ্ড

খুলনা নগরীতে এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলার পাঁচ আসা‌মি‌কে মৃত্যুদণ্ড দি‌য়ে‌ছেন আদালত। একই সঙ্গে তা‌দের প্রত্যেককে ২০ হাজার টাকা করে জ‌রিমানা করা হ‌য়ে‌ছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) খুলনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক আব্দুস ছালাম খান এ রায় ঘোষণা ক‌রেন। রা‌য়ের বিষয়টি নি‌শ্চিত ক‌রে‌ছেন আদাল‌তের রাষ্ট্রপ‌ক্ষের আইনজীবী স্পেশাল পি‌পি ফ‌রিদ আহ‌মেদ। সাজাপ্রাপ্ত আসা‌মিরা হলেন- আলী আকবর ওরফে হৃদয়, মেহেদী হাসান ওরফে ইবু, সোহেল (পলাতক), আব্দুল্লাহ (পলাতক), মোহন (পলাতক)।।

মামলার বিবরণে জানা যায়, ২০১১ সা‌লের ২৩ মার্চ সন্ধ্যা সাড়ে ৭টার দি‌কে ভুক্তভোগী কিশোরী বিহারী কলোনী ক্যাম্পের এক‌টি টিউবয়েল থেকে হাত মুখে পানি দিচ্ছিলেন। এ সময় বিহারী ক্যাম্পের মো. মোহন খাবার কি‌নে দেওয়ার প্রলোভন দেখিয়ে কিশোরীকে পাশের একটি জায়গায় নি‌য়ে যায়। সেখা‌নে আগে থেকে অ‌পেক্ষারত আলী আকবর কিশোরীকে মোটরসাইকেলে তুলে চ‌রেরহাট বেরিবাঁধ সংলগ্ন কলা বাগানে নি‌য়ে যায়। এসময় আসামিরা কি‌শোরী‌কে গণধর্ষণ ক‌রে। একপর্যায়ে ওই কিশোরী অসুস্থ হয়ে পড়লে রাত সা‌ড়ে ৯টার দিকে আসা‌মি আলী আকবর ভুক্তভোগীকে বিহারী ক্যাম্পের পাশের একটি রাস্তায় ফেলে যায় একই সঙ্গে ঘটনাটি কাউকে না জানাতে হুমকি দেয়।

কিশোরী বা‌ড়ি এসে তার মায়ের কাছে ঘটনা‌টি জানায়। পরে ভুক্তভোগীর মা বাদী হয়ে খা‌লিশপুর থানায় মামলা করেন। একই বছরের ২০ জুন মামলার তদন্ত কর্মকর্তা এসআই কাজী রেজাউল ক‌রিম ৫ জনের নাম উল্লেখ করে আদালতে অ‌ভিযোগপত্র দা‌খিল ক‌রেন। মামলা চলাকালীন আদালতে ১২ জন স্বাক্ষ্য প্রদান ক‌রেন। আজ বুধবার বিচারক রায় ঘোষণা করেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.