শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

এশিয়া কাপ দিয়ে ফিরতে চান মোহাম্মদ সাইফউদ্দিন

প্রতিনিধির / ৯৫ বার
আপডেট : সোমবার, ৮ আগস্ট, ২০২২
এশিয়া কাপ দিয়ে ফিরতে চান সাইফউদ্দিন
এশিয়া কাপ দিয়ে ফিরতে চান সাইফউদ্দিন

ওয়েস্ট ইন্ডিজ সফরে মোহাম্মদ সাইফউদ্দিনের যাওয়ার সব প্রস্তুতি নেওয়া হয়ে গিয়েছিল। সেখান থেকে শেষ মুহূর্তে ছিটকে যান এই পেস বোলিং অলরাউন্ডার। পিঠের সমস্যার কারণে নিজের সেরা অবস্থায় না থাকায় নিজ থেকে সেই সিরিজ থেকে সরে যান এই ক্রিকেটার।

এরপর ভারতে চিকিৎসা নিয়েছেন। পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে গিয়েছেন। অবশেষে মাঠে ফিরেছেন অনুশীলনের জন্য। ২ দিন ধরে স্কিলের কাজ করেছেন। এখন বোলিংয়ে ফেরার কাজ করে যাচ্ছেন। সব ঠিক থাকলে খুলনায় যাবেন অনুশীলন ম্যাচ খেলার জন্য।

খুলনায় এইচপি ও বাংলাদেশ টাইগার্সের মধ্যে ম্যাচে সুস্থ থেকে ঠিকমতো পারফর্ম করতে পারলে এশিয়া কাপ দিয়ে ফিরতে পারেন এই ক্রিকেটার। গত বছর যে দুবাইতে ইনজুরিতে পড়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরেছেন এশিয়া কাপ দিয়ে ফিরলে সে দুবাইতে নতুন শুরু হবে সাইফউদ্দিনের।

এশিয়া কাপ দিয়ে ফেরার ইচ্ছা এই ক্রিকেটারেরও। নিজের উপর পূর্ণ আত্মবিশ্বাসও আছে এই পেস বোলিং অলরাউন্ডারের। গণমাধ্যমে আজ (৮ আগস্ট) কথা বলার সময় সাইফউদ্দিন বলেন,

‘কিছুদিন আগে ভারতের দিল্লি থেকে চিকিৎসা নিয়ে এসেছি। এরপর প্রথম ১ সপ্তাহ বিছানায় বিশ্রাম ছিল। ১ সপ্তাহ পর ফ্রি হ্যান্ড এক্সারসাইজ করেছি। ২ দিন হলো স্কিলের কাজ শুরু করেছি। আজ ফিজিও বায়েজিদ ভাই আমার বোলিং দেখেছেন। সব মিলিয়ে ইতিবাচক।

দেবাশীষ দাদার (দেবাশীষ চৌধুরী) সাথে এখনও দেখা হয়নি। বায়েজিদ ভাই পর্যবেক্ষণ করেছেন। কালকেই বোলিং দেখবেন। যদি সব ঠিকঠাক থাকে তাহলে খুলনায় প্র্যাকটিস ম্যাচ (এইচপি ও বাংলাদেশ টাইগার্সের মধ্যে) খেলতে যাব। এশিয়া কাপে থাকব কি থাকব না এটা নির্বাচক ও সংশ্লিষ্টরা দেখবেন। মাঠে খেলতে পারব এতেই খুশি।

প্রত্যেক খেলোয়াড়েরই লক্ষ্য থাকে এশিয়া কাপ খেলা। আমি অনূর্ধ্ব-১৯ দলের হয়েও এশিয়া কাপ খেলিনি। দুটি আইসিসি ইভেন্ট খেললেও এশিয়া কাপে খেলা হয়নি। এটা নিয়ে বাড়তি একটা রোমাঞ্চ কাজ করে। যদি সুযোগ পাই অবশ্যই আনন্দিত হব।

প্রথম থেকেই আজ ফুল রানআপে বল করেছি। ইনটেনসিটি হয়তো শতভাগ ছিল না। দিনকে দিন আস্তে আস্তে বাড়াব। যেহেতু আমার শরীর, আমি তো বুঝতে পারছি অবস্থা। আগের চেয়ে ভালো বোধ করছি বলেই আত্মবিশ্বাসী আমি।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.