fbpx
শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন

অসামাজিক কার্যকলাপ, ৩ আবাসিক হোটেল সিলগালা

প্রতিনিধির / ২১৫ বার
আপডেট : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
অসামাজিক কার্যকলাপ, ৩ আবাসিক হোটেল সিলগালা
অসামাজিক কার্যকলাপ, ৩ আবাসিক হোটেল সিলগালা

অসামাজিক কার্যকলাপের অভিযোগে বগুড়া শহরের হোটেল পট্টি এলাকায় তিন আবাসিক হোটেল সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। সেগুলো হলো শহরের গালাপট্টি এলাকার আমির গেস্ট হাউজ ও টুইন ব্রাদার্স এবং তিনমাথা এলাকার হোটেল অবকাশ।

সোমবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা থেকে রাত সোয়া ১০টা পর্যন্ত অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহ. শাহনুর জামান। এসময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহ. শাহনুর জামান বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরেছি শহরের বিভিন্ন আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ চলছে। পরে প্রথমে তিনমাথার হোটেল অবকাশ এবং পরবর্তীতে আমির গেস্ট হাউজ ও টুইন ব্রাদার্সে অভিযান পরিচালনা করা হয়। অসামাজিক কার্যকলাপ পরিলক্ষিত হওয়ায় সেগুলো সিলগালা করা হয়।

তিনি বলেন, এছাড়া আমির গেস্ট হাউজে অসামাজিক কাজে লিপ্ত হওয়ার অভিযোগে তিন নারী এবং দুই পুরুষকে জরিমানা করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.