শিরোনাম:
নবীনগরে শিল্পপতি রিপন মুন্সির স্বপ্নের ফার্মে ঘুরে দাঁড়ালো ৫০০ অসহায় পরিবার নবীনগরে বিএনপির অপপ্রচার ও সন্ত্রাসের বিরুদ্ধে সম্পৃতি সমাবেশ অনুষ্ঠিত। নবীনগরে ব্যারিষ্টার জাকির আহাম্মদ কলেজে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পিঠা উৎসব অনুষ্ঠিত। বাংলাদেশি শিক্ষার্থীকে বৃত্তি দেবে রাশিয়া বিয়ের পরদিন মেঘনায় ভাসছিল যুবকের মরদেহ প্রেমের টানে এবার জয়পুরহাটে শ্রীলঙ্কান যুবক ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা কৃষিমন্ত্রীর বাসায় এবার গোপনে নয়, আয়োজন করে বিয়ে করবেন শাকিব ৩ স্ত্রী থাকার পরও কিশোরীকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় অপহরণ ইভ্যালির সার্ভার খুলছে শিগগিরই, অনলাইনে চালু হবে কেনাবেচা
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

অপহরণ মামলায় জামিনে, ফের ছাত্রী অপহরণ ছাত্রলীগ নেতার!

প্রতিনিধির / ১০৫ বার
আপডেট : বুধবার, ১০ আগস্ট, ২০২২
অপহরণ মামলায় জামিনে, ফের ছাত্রী অপহরণ ছাত্রলীগ নেতার!
অপহরণ মামলায় জামিনে, ফের ছাত্রী অপহরণ ছাত্রলীগ নেতার!

বগুড়ার ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপনের বিরুদ্ধে এক কলেজছাত্রীকে (১৮) অপহরণের অভিযোগে একটি মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার সন্ধ্যার দিকে অপহৃত কলেজছাত্রীর বাবা বাদী হয়ে ধুনট থানায় এ মামলা দায়ের করেন। আবু সালেহ স্বপন উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের চুনিয়াপাড়া গ্রামের আবুল কাসেমের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, কলেজছাত্রী ধুনট সদরপাড়ার এক ব্যবসায়ীর মেয়ে।

এবছর এইচএসসি পাস করে বাড়ি থেকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছে মেয়েটি। অন্যান্য দিনের মতো সোমবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে রাস্তা দিয়ে হাঁটাহাঁটি করছিল ওই ছাত্রী। সরকারপাড়া এলাকায় পৌঁছলে আবু সালেহ স্বপন ও তার সহযোগীরা ওই ছাত্রীকে ফাঁকা রাস্তা থেকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যান।

এ ঘটনায় সোমবার রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে আবু সালেহ স্বপনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করেন। থানা-পুলিশ ওই অভিযোগটি সাধারণ ডায়েরি (জিডি নং-৩২০) হিসেবে গ্রহণ করে। মঙ্গলবার সন্ধ্যার দিকে ওই অভিযোগটি অপহরণ মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। ওই মামলায় আবু সালেহ স্বপনসহ পাঁচ জনকে আসামি করা হয়েছে।

এদিকে, ঘটনার পর থেকে আবু সালেহ স্বপন গা ঢাকা দিয়েছেন। তার মুঠোফোন নম্বরও বন্ধ। তাই এ বিষয়ে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে মঙ্গলবার আবু সালেহ স্বপন ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে এ বিষয়ে পোস্ট দিয়েছেন। ওই পোস্টে তিনি লিখেছেন, ‘অপহরণ না আমার বউ আমার কাছে, কাল সকালে দেখা হবে, একটু দূরে আছি এ জন্য। ’ এছাড়া আবু সালেহ স্বপন ও কলেজছাত্রীর যুগল ছবি পোস্ট করেছেন।

উল্লেখ্য, উপজেলার চুনিয়াপাড়া গ্রামের এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে তানভীর নামে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ২০২০ সালের ১০ অক্টোবর আদালতে একটি মামলা দায়ের হয়। ওই অপহরণ মামলায় আবু সালেহ স্বপনকে সহযোগী হিসেবে উল্লেখ করে অভিযোগপত্র দাখিল করে। ওই মামলাটি তদন্ত করেছে বগুড়া পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। ওই মামলায় আবু সালেহ স্বপন জামিনে রয়েছেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, আবু সালেহ স্বপনসহ পাঁচ জনের বিরুদ্ধে ওই কলেজছাত্রীর বাবার অভিযোগটি প্রথমে জিডি করেন। পরে একই অভিযোগটি অপহরণ মামলা হিসেবে রেকর্ড করা হয়। মামলার আসামিদের গ্রেপ্তার এবং ওই ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Recent Comments

No comments to show.